আ’লীগ ক্ষমতায় এলে মানুষ ভালো থাকেঃ এমপি মুকুল

প্রকাশিত: ৮:০৭ অপরাহ্ণ, জুন ২, ২০১৯ | আপডেট: ৮:২২:অপরাহ্ণ, জুন ২, ২০১৯
আ’লীগ ক্ষমতায় এলে মানুষ ভালো থাকেঃ এমপি মুকুল

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল বলেছেন, আজকে দেশে মানুষ শান্তিতে বসবাস করছে। আ’লীগ ক্ষমতায় এলে মানুষ ভালো থাকে কিন্তু বিএনপি এলে নির্যাতন দেশের মানুষের উপর নির্যাতন হয়।

আ’লীগ ক্ষমতায় এলে সাম্প্রদায়িক সম্প্রতির বাংলাদেশে গড়ে উঠে। শেখ হাসিনার নেতৃত্বে মানুষ নিরাপদ কিন্তু খালেদা জিয়া এলে মানুষকে পেট্রোল মেরে হত্যা করে। এটাই হলো আ’লীগ ও বিএনপির মধ্যে ব্যবধান।

রবিবার (২ জুন) ভোলার দৌলতখানে উপজেলা আ’লীগের ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি লক্ষ্য নির্ধারন করে রাজনীতি করেন। জনপদের মানুষ অনেক ভালো আছে, কারো ঘরে অভাব নেই। দারিদ্রের হার কমে এসেছে। প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে গেছে।

এমপি মুকুল আরো বলেন, দৌলতখানে অনেক উন্নয়ন হয়েছে, নদী ভাঙ্গন রোধে কাজ হচ্ছে। এ উপজেলাকে দেশের মধ্য অন্যতম একটি শ্রেষ্ট জেলায় রুপান্তিত করা হবে। এ সময় মুকুল এলাকার উন্নয়নে নিজের জীবন উৎসর্গ করার প্রতিশ্রুতি দেন।

দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম খানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলা নিবার্হী কর্মকর্তা খালেদা খানম রেখা, দৌলতখান উপজেলা নির্বাহী কর্মকর্তা জিতেন্দ্র নাথ, বোরহানউদ্দিন পৌর মেয়র রফিকুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ প্রমুখ।