লালমোহনে স্যানেটারী ইন্সপেক্টরের ওপর হামলা

হাসান পিন্টু হাসান পিন্টু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, মে ৩০, ২০১৯ | আপডেট: ৭:৫৮:অপরাহ্ণ, মে ৩০, ২০১৯
লালমোহনে স্যানেটারী ইন্সপেক্টরের ওপর হামলা

ভোলার লালমোহনে খাদ্যে ভেজাল বিরোধী কার্যক্রম পরিচালনা করতে গিয়ে ব্যবসায়ীর হামলার শিকার হয়েছেন উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর রুহুল আমীন।

বুধবার সন্ধ্যায় উপজেলার লর্ডহার্ডিঞ্জ বাজারে এ হামলা চালায় ইতালী হোটেলের মালিক আলমগীর হোসেন ও আব্দুর রহিম ওরফে মামুনসহ কয়েকজন। হামলায় গুরুতর আহত হন তিনি।

এসময় স্যানেটারী ইন্সপেক্টরের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে। পরে রাতেই তাকে লালমোহন সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার শিকার স্যানেটারী ইন্সপেক্টর রুহুল আমীন বলেন, ঘটনার দিন সন্ধ্যায় আমি লর্ডহার্ডিঞ্জ বাজারে যাই। সে সময় ওই বাজারের হোটেল ও রেস্টুরেন্টগুলোতে ইফতার বেচা-কেনা চলছে। এসময় ওই বাজারের ইতালী হোটেলে গিয়ে দেখতে পাই ইফতার সামগ্রীর সাথে অস্বাস্থ্যকর রঙ মিশিয়ে বিক্রি করা হচ্ছে। প্রথমে তাকে সর্তক করলেও সে আমার কথা না শুনে আমার সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়ে।

পরে ওইসব অস্বাস্থ্যকর ইফতার সামগ্রীর নমুনা সংগ্রহপূর্বক জব্দ করতে গেলে দোকান মালিক আলমগীর ও আব্দুর রহিমসহ কয়েকজন মিলে আমার ওপর হামলা করে। সাথে সাথে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, সহকারী কমিশনার ভূমি ও সিভিল সার্জনকে জানাই।

এব্যাপারে সিভিল সার্জন রথেন্দ্র নাথ মজুমদার বলেন, হামলার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।