বোরহানউদ্দিনে মাসিক আইন শৃঙ্খলা মিটিং অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:১১ অপরাহ্ণ, মে ২৯, ২০১৯ | আপডেট: ৮:১১:অপরাহ্ণ, মে ২৯, ২০১৯
বোরহানউদ্দিনে মাসিক আইন শৃঙ্খলা মিটিং অনুষ্ঠিত

ভোলা বোরহানউদ্দিন উপজেলা প্রশাসনের মাসিক আইন শৃঙ্খলা মিটিং অনুষ্ঠিত হয়। বুধবার সকাল ১০টায় উপজেলা নির্বাহি অফিসারের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহি অফিসার খালেদা খাতুন রেখা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ। সভায় উপজেলায় বাল্য বিবাহ, ভেজাল পণ্য, সড়ক দূর্ঘটনা, মাদক দ্রব্যে রোধে ভূমিকা রাখার উপর গুরত্ব আরোপ করা হয় এবং ঈদ মুখি মানুষ যাতে নিরাপদে ঘরে ফিরতে পারে তার উপরও গুরুত্ব দেয়া হয়।

সভায় আরোও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রাসেল আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) রফিকুল হক, বোরহানউদ্দিন থানা অফিসার ইন-চার্জ ম. এনামুল হক, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা. জহিরুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আহম্মদ উল্লাহ, বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজের ভাইস প্রিন্সিপাল মো: মোফাজ্জল হোসেন, কুতুবা ইউপি চেয়ারম্যান নাজমুল আহসান জোবায়েদ, পক্ষিয়া ইউপি চেয়ারম্যান নাগর হাওলাদার, হাসান নগর ইউপি চেয়ারম্যান মানিক হাওলাদার, দেউলা ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান বাবুল প্রমূখসহ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি ও স্থানীয় সাংবাদিকবৃন্দ।