চরফ্যাসনে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন শীর্ষক সভা অনুষ্ঠিত

সোহেব চৌধুরী সোহেব চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৪৫ অপরাহ্ণ, মে ২৮, ২০১৯ | আপডেট: ১০:৪৭:অপরাহ্ণ, মে ২৮, ২০১৯
চরফ্যাসনে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন শীর্ষক সভা অনুষ্ঠিত

ভোলার চরফ্যাসন উপজেলায় উপকূলীয় চরাঞ্চলে সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন শীর্ষক প্রকল্পের কার্যক্রম বাস্তবায়নে অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮মে) সকালে চরফ্যাসন উপজেলা প্রাণী সম্পদ অধিদপ্তরের আয়োজনে ও উপকূলীয় চরাঞ্চল সমন্বিত প্রাণী সম্পদ উন্নয়ন প্রকল্প বরিশালের অর্থায়নে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকরর্তা রুহুল আমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রাণী সম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক ডাঃ কানাই লাল স্বর্ণকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ, ভোলা জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ইন্দ্রজিৎ কুমার মন্ডল ও ডিপিডি ড. রাহাত, উপজেলা প্রেসক্লাব সভাপতি ও কুকরি-মুকরি ইউপি চেয়ারম্যান আবুল হাসেম মহাজনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

এসময় বক্তারা বলেন, উপকূলীয় চরাঞ্চলে গবাদিপশু ও হাস,  মুরগি পালনের মাধ্যমে দারিদ্রতা হ্রাস করে পরিবারগুলোর আয়ের পথ সুগম করতে হবে এবং আমিষ ও পুষ্টির চাহিদা যোগান দিতে গবাদিপশু ও হাস মুরগি পালনে ইউনিয়ন পর্যায়ে প্রাণী সম্পদ অধিদপ্তর মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছে।