চরফ্যাসন পৌর আ’লীগের সম্পাদক মনির আহমেদ শুভ্র এর ছোট ভাই আর নেই

এম আবু সিদ্দিক এম আবু সিদ্দিক

ব্যবস্থাপনা সম্পাদক

প্রকাশিত: ১০:৩৩ অপরাহ্ণ, মে ২৫, ২০১৯ | আপডেট: ১১:৫২:অপরাহ্ণ, মে ২৫, ২০১৯
চরফ্যাসন পৌর আ’লীগের সম্পাদক মনির আহমেদ শুভ্র এর ছোট ভাই আর নেই

চরফ্যাসন পৌর আওয়ামী লীগ ও প্রেসক্লাব সম্পাদক, চরফ্যাসন নিউজের নির্বাহী সম্পাদক মনির আহমেদ শুভ্র এর ছোট ভাই মোঃ কবির হোসেন (৪৪) আর নেই (ইন্না লিল্লাহি… রাজিউন)।

শনিবার (২৫জুন) রাত আনুমানিক ৯টায় নিজ বাসায় ইন্তেকাল করেন। তিনি পরিবারে দুই ভাই ও এক বোনের মধ্যে দ্বিতীয় ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

মরহুম কবির হোসেনের পিতা তছির আহম্মদ মেম্বর। সে দীর্ঘদিন উপজেলা যুবলীগের কমিটিতে মেধা ও যোগ্যতায় সক্রিয়ভাবে কাজ করে সুনাম অর্জন করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন। দুরারোগ্য ব্যাধি এ ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসা নেয়ার পর ডাক্তারে পরামর্শে সম্প্রতি তাদের বাড়িতে নিয়ে আসা হয়।

আগামীকাল রবিবার জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে বাবার কবরের পাশেই দাফন করা হবে।

তাঁর মৃত্যুতে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি গভীর শোক প্রকাশ করেন ও মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এছাড়াও শোক প্রকাশ করেছেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামীলীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যামন সরকারি কলেজ অধ্যক্ষ কায়সার আহম্মেদ দুলাল, পৌর মেয়র বাদল দেবনাথ, আঃলীগের সাংগঠনিক সম্পাদক জামাল মহাজন, চরফ্যাসন প্রেসক্লাব সভাপতি আবুল হাসেম মহাজন, বাংলাদেশ প্রতিদিন প্রতিনিধি ও প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট এম আবু সিদ্দিক, প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট ইয়াছিন আরাফাত, চরফ্যাসন নিউজের প্রকাশক এস আই মুকুল, শহিদুল ইসলাম দুলাল, আমির হোসেন, আবুল খায়ের নাজু, সময়ের চিএ সম্পাদক এ আর এম মামুন, সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সংবাদ প্রতিনিধি জামাল মোল্লা, কালের কন্ঠের প্রতিনিধি কামরুল সিকদার, ইত্তেফাকের প্রতিনিধি মিজান নয়ন ও ভোরের কাগজ সংবাদদাতা সোহেব চৌধুরী।