মনপুরায় ১২ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ এর ভিত্তিপ্রস্তর স্থাপন

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, মে ২৪, ২০১৯ | আপডেট: ৮:১৯:অপরাহ্ণ, মে ২৪, ২০১৯
মনপুরায় ১২ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ এর ভিত্তিপ্রস্তর স্থাপন

মনপুরায় প্রায় ১২ কোটি টাকা ব্যয়ে মডেল মসজিদ ও ইসলামকি কালচারাল সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

শুক্রবার আসরবাদ উপজেলা পরিষদ কোট মসজিদ সংলগ্ন স্থানে তিনি মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে জ্যাকব বলেন, শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে যাচ্ছে। আজ বাংলাদেশ বিশ্বের উন্নয়নের রোল মডেল। বাংলাদেশের মানুষ যাতে যার যার ধর্ম সুন্দরভাবে পালন করতে পারেন তার জন্য তিনি কাজ করে যাচ্ছেন। সারা বাংলাদেশে মসজিদ, মন্দিরের কাজ চলছে।

তিনি বলেন, শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বে অনুকরনীয় রোল মডেল। দেশে রাজনৈতিক পরিবেশ স্থিতিশীল থাকায় কাঙ্খিত উন্নয়ন হয়েছে। সরকারের ধারাবাহিকতায় দেশের উন্নয়ন আরো বেগমান হবে। তিনি আরও বলেন, চরফ্যাসন ও মনপুরা বিগত ১০ বছরে যে উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর কোন সরকার এত উন্নয়ন করতে পারেনি। মনপুরাকে আধুনিক মডেল উপজেলা হিসাবে গড়ে তোলা হবে।

ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম শাহজাহান, চরফ্যাসন পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মনির আহমেদ শুভ্র, হাজিরহাট ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দ্বিপক, উত্তর সাকুচিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, দক্ষিণ সাকুচিয়া ইউপি চেয়ারম্যান অলিউল্যাহ কাজল, মনপুরা ইউপি চেয়ারম্যান আমানতউল্যাহ আলমগীরসহ আ’লীগ ও সকল সহযোগী সংগঠনের নের্তৃবৃন্দ।

এছাড়াও তিনি উপজেলার ৪টি ইউনিয়নে দুঃস্থ গরীবদের মাঝে শাড়ী বিতরণ করেন এবং উপজেলা আ’লীগ কর্তৃক আয়োজিত ইফতার ও দোয়া মিলাদে অংশগ্রহণ করেন।