বরিশালে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী জেলা হিসেবে নির্বাচিত ‘ভোলা’

প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, মে ১২, ২০১৯ | আপডেট: ৭:৩০:অপরাহ্ণ, মে ১২, ২০১৯
বরিশালে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী জেলা হিসেবে নির্বাচিত ‘ভোলা’

বরিশাল বিভাগে মাদক উদ্ধারে সর্বোচ্চ মাদক উদ্ধারকারী শ্রেষ্ঠ জেলা হিসেবে নির্বাচিত হয়েছে ভোলা এবং শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হয়েছেন ভোলার বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার এসআই মো. মোহাইমিনুল ইসলাম।

রবিবার পুলিশের বরিশাল রেঞ্জ অফিসে কার্যালয়ে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম এ ঘোষণা দেয়।

এসময় তিনি ভোলার পুলিশ সুপার মো. মোকতার হোসেন ও বোরহানউদ্দিন থানার সেকেন্ড অফিসার এসআই মো. মোহাইমিনুল ইসলামের হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদ তুলে দেন। অনুষ্ঠানে পুলিশের বরিশাল রেঞ্জের উর্ধ্বতন কতৃপক্ষসহ বিভিন্ন জেলার পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে পুলিশ সুপার মো. মোকতার হোসেন ভোলার সকল পুলিশ সদস্য ও সাধারণ জনগনের পক্ষ থেকে বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএমকে কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি মনে করি পুলিশ প্রশাসনের পাশাপাশি সাধারণ জনগন, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের নেতৃবৃন্দ মাদক নির্মূলে একত্রে কাজ করলে ভোলা জেলা এক সময় মাদকমুক্ত জেলা হিসেবে প্রতিষ্ঠিত হবে।

তিনি আরও বলেন, “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এ স্লোগানকে বুকে ধারণ করে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ভোলা জেলাকে পুরোপুরি মাদকমুক্ত না করা পর্যন্ত মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে।