ব্যাবসায়ী হত্যার বিচার এর দাবিতে বোরহানউদ্দিনে মানববন্ধন

প্রকাশিত: ৯:১৯ অপরাহ্ণ, মে ৯, ২০১৯ | আপডেট: ৯:২০:অপরাহ্ণ, মে ৯, ২০১৯
ব্যাবসায়ী হত্যার বিচার এর দাবিতে বোরহানউদ্দিনে মানববন্ধন

ভোলার বোরহানউদ্দিনে মোবাইল ব্যাবসায়ী নোমান হত্যার বিচার এর দাবিত মানববন্ধন, বিক্ষোভ ও সড়ক অবোরধ করেছেন পরিবারের লোকজন ও এলাকাবাসী।

বৃহস্পতিবার সকাল ১১ টায় মনিরাম বাজারে সংলগ্ন ভোলা-চরফ্যাসন সড়ক অবোরধ করে ঘন্টাব্যাপী এই কর্মসূচী পালন করেন। এ সময় রাস্তার দুপাশে দীর্ঘ যানযটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

এসময় বক্তারা বলেন, নোমান হত্যার সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার করে বিচার এর আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানায়।

মামলার তথ্য বিবরণ থেকে যানা যায় যে, সৌদি প্রবাসী মো: ফিরোজ আলম এর একমাত্র ছেলে নোমান। মনিরাম বাজারে ইলেকট্রনিক্স এর দোকান ব্যবসা করে। ব্যাবসা করা সূত্রে অনেকের বন্ধু সাথে ঘুরে বেড়াতো। এই বন্ধুদের সাথে আড্ডা দিতে গিয়ে নিখোজঁ হয়। নোমান। গত ৪মে রাতে বাসা থেকে বের হয়ে নিখোজঁ হয় নোমান। ৫মে টবগী ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের একটি পুকুর থেকে ল্যাপ পেচানো অবস্থায় লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নোমান এর বাবা ফিরোজ বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় ১২ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ এই ঘটনায় ৩ জনকে গ্রাফতার করে। এরা হলেন- তুহিন, সোহাগ ও তামিকে আটক করা হয়।

বোরহানউদ্দিন থানার ওসি মো: এনামুল হক বলেন, যারা এই হত্যা কান্ডের সাথে জড়িত তাদেরকে আমরা আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির ব্যাবস্থা করবো বলে জানায়।

ছবি সংযুক্ত।
এস আই মুকুল