চরফ্যাসনে কিশোর নির্যাতনের ঘটনার মূল হোতার আত্বসমর্পণ

সোহেব চৌধুরী সোহেব চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৯ | আপডেট: ১১:১৭:অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৯
চরফ্যাসনে কিশোর নির্যাতনের ঘটনার মূল হোতার আত্বসমর্পণ

ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানাধীন হাজারীগঞ্জ ইউনিয়নের কিশোর নির্যাতন মামলার প্রধান আসামি ইউপি সদস্য আমজাদ হোসেন আত্বসমর্পণ করেছে বলে চরফ্যাসন সূত্রে জানা গেছে।

বুধবার বিকাল ৫টায় চরফ্যাসন দায়রা জজ আদালতে আত্বসমর্পণের জন্য জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে চরফ্যাসন সার্কেল এসপি মিজানুর রহমান বলেন, ঘটনার দিন থেকে প্রযুক্তির মাধ্যমে তার লোকেশন নির্ণয় করা হয়। দ্রুত স্থান পরিবর্তনের কারণে তাকে গ্রেপ্তার করতে পারিনি। সে আদালতে হাজির হলে আদালত তাকে কারাগারে পাঠায়। সন্ধ্যা হয়ে যাওয়ায় ভোলা জেলা কারাগারে না নিয়ে কোর্ট পুলিশ চরফ্যাসন থানায় হস্তান্তর করে। আগামীকাল কোর্ট পুলিশ তাকে ভোলা কারাগারে নিয়ে যাবে।

তিনি আরও জানান, ঘটনার সাথে জড়িত সকল আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর চরফ্যাসন উপজেলার হাজারীগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে রুবেল নামের এক কিশোরকে ওই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আমজাদ হোসেনের নেতৃত্বে চুরির অপবাদ দিয়ে প্রকাশ্যে হাত ও পায়ের মাঝে লাঠি বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে। এ ঘটনার ভিডিও ফুটেজ ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে প্রশাসনের টনক নরে। পরে গত শুক্রবার নির্যাতিত কিশোরের মায়ের কাছ থেকে শশীভূষণ থানায় পুলিশ শিশু আইন ২০১৩ এর ৭০ ধারায় মামলা গ্রহণ করেন। যার নং ১৩ তারিখ ১৮-০১-১৯)।