বোরহানউদ্দিনে আ’লীগের নির্বাচনী অফিস ভাংচুর, ২০টি মটর সাইকেল অগ্নিসংযোগ

প্রকাশিত: ৮:০৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৮ | আপডেট: ১০:০৫:অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৮
বোরহানউদ্দিনে আ’লীগের নির্বাচনী অফিস ভাংচুর, ২০টি মটর সাইকেল অগ্নিসংযোগ

আসন্ন জাতীয় নির্বাচন কেন্দ্র করে বোরহানউদ্দিনে সংঘর্ষে আ’লীগের ৫০ নেতাকর্মী ও বিএনপি’র ২১ নেতাকর্মী আহত হয়েছে। আ’লীগের নির্বাচনী অফিস ভাংচুর করা হয়েছে এবং আ’লীগের নেতাকর্মীর প্রায় ২০টি মোটর সাইকেল পুড়ি ফেলা হয়েছে বলে অভিযোগ করেন আ’লীগ।

রবিবার সকাল ৯টায় বোরহানউদ্দিন উপজেলার উদয়পুর রাস্তার মাথা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষের ঘটনার পর নিজ বাসভবনে দুপুরে সাংবাদিক সম্মেলন করেন ভোলা-২ আসনের আ’লীগের প্রার্থী আলহাজ্ব আলী আজম মুকুল এমপি। তিনি এসময় অভিযোগ করে বলেন, রিজাব লঞ্চ যোগে বহিরাগত সন্ত্রাসী নিয়ে ২০০১ সালের মত সন্ত্রাসী কায়দায় বিএনপি-ঐক্য জোটের প্রার্থী হাফিজ ইব্রাহীম এলাকায় এসে ব্যাপক তান্ডব চালায়।
বিএনপি’র সাবেক পক্ষিয়া ইউপি চেয়ারম্যান সেলিমের নেতৃত্বে বিএনপি’র সন্ত্রাসী বাহিনী আমার নির্বাচনী প্রচার করার সময় আ’লীগের নেতাকর্মীদের উপর হঠাৎ হামলা করে ২০টি মোটর সাইকেল পুড়ে ফেলে, আ’লীগের ৫ টি নির্বাচনী অফিস ভাংচুর করেন। হামলাকারীদের হামলায় টবগী ইউপি চেয়ারম্যান সহ আ’লীগের ৫০ নেতাকর্মী আহত হয়েছে। এদের মধ্যে ১ জনের অবস্থা আশংকা জনক।

তিনি অভিযোগ করে আরোও বলেন, বিএনপি’র বহিরাগত সন্ত্রাসী ও ওয়ারেন্ট ভুক্ত আসামী এলাকায় ঘুড়ে বেড়াচ্ছে। শান্তির জনপদকে অশান্ত করার চেষ্টা করছে তারা। তাই নির্বাচন কমিশনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা কামনা করছি। আমি সত্যতা ও নিষ্টার সাথে গত ৫ বছর দায়িত্ব পালন করে এ আসনের মানুষের মন জয় করেছি। ইনশাআল্লাহ আমি বিশ্বাস করি আগামী ৩০ তারিখে নির্বাচনে এ আসনের জনগন ব্যালট বিল্পব ঘটিয়ে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। এদিকে পুড়িয়ে ফেলা মটর সাইকেলগুলো উদ্ধার করে থানা নিয়ে আসেন পুলিশ।

এ ব্যাপারে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন এর সাথে আলাপকালে তিনি তাদের বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি’র নেতাকর্মীরা সাবেক এমপি ও বিএনপি-ঐক্য জোটের ধানের শীর্ষের প্রার্থী আলহাজ্ব হাফিজ ইব্রাহীম কে লঞ্চ থেকে রিসিভ করে আনতে যাওয়ার পথে আ’লীগের নেতাকর্মীরা কয়েক দফা হামলা করে বিএনপি’র ২১ নেতাকর্মীকে আহত করেন। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সেবা নিচ্ছে।