এবার অভিনয়ে আকাশ রঞ্জন

প্রকাশিত: ১:১৭ অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮ | আপডেট: ১:১৭:অপরাহ্ণ, নভেম্বর ২৫, ২০১৮
এবার অভিনয়ে আকাশ রঞ্জন

এতোদিন ধরে তিনি ছিলেন পর্দার পেছনের মানুষ। মানে নাটক কিংবা ধারাবাহিকের রচয়িতা হিসেবে আকাশ রঞ্জনের নাম শোবিজ অঙ্গনে বেশ পরিচিত ছিল। কিছুদিন আগে রাজধানীর মগবাজারের একটি রেস্তোরাঁয় জাঁকজমক ভাবে আয়োজন করা হয় আকাশ রঞ্জনের রচনায় ‘রসের হাড়ি’ শত পর্ব উদযাপন। সেটিও এখন দেড়’শ পর্ব পেরিয়ে গেছে।

তবে চিত্রনাট্যকার পরিচয় ছাপিয়ে এবার নাম লেখালেন অভিনয়ে। যুক্ত হতে যাচ্ছে অভিনেতা তকমা। জানা গেছে, রচনার পাশপাশি ‘আউট অফ কন্ট্রোল’ নামের ১০৪ পর্বের নতুন একটি ধারবাহিকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। নাটকে চরিত্রের নাম নিতাই।

আকাশ রঞ্জন বলেন, ‘আউট অফ কন্ট্রোল নাটকের কাহিনি সমাজের বিশেষ অসঙ্গতি নিয়ে। কারো ধৈর্য নেই, একটুতেই নিজেকে অনেক বড় কিছু মনে করা, আত্ম অহমিকা, শো অফ- এসবকে কেন্দ্র করেই গড়ে উঠেছে গল্প। যেখানে আমার চরিত্রের নাম নিতাই। যে কি না বিদেশ ফেরত। বিদেশ থেকে নিজের স্ত্রীর জন্য হেয়ার স্টাইল মেশিন উপহার হিসেবে এনেও পাশের বাড়ির আরেক নারীকে দিয়ে দেন। এমন সব কাহিনি নিয়েই নাটকের গল্প পর্বে পর্বে পর্বে এগোবে।

নাটকটি পরিচালনা করেছেন মহিন খান। বেসরকারি টেলিভিশন চ্যানেল এশিয়ান টিভিতে আগামী ৪ডিসেম্বর থেকে রাত ৯.৪৪ মিনিটে ধারাবাহিকটি প্রচারিত হতে যাচ্ছে। এতে আরও অভিনয় করেছেন- সাজু খাদেম, আরফান আহমেদ, তানজিকা আমিন, সানজিদা তন্বী, ফারুক আহমেদ, মম মোর্শেদ, অলিউল হক রুমি।