নাদিম খাঁনের পরিচালনায় আসছে এফ এ সুমনের ‘মন জ্বলে’

প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৮ | আপডেট: ৩:৩০:অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৮
নাদিম খাঁনের পরিচালনায় আসছে এফ এ সুমনের ‘মন জ্বলে’

এই সময়ের জনপ্রিয় সংগীতশিল্পী এফ এ সুমন। একের পর এক হৃদয়গ্রাহী গান দিয়ে সঙ্গীতপ্রেমীদের মাত করে চলেছেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি শুটিং শেষ হল ‘মন জ্বলে’ গানের মিউজিক ভিডিও। গানটি ভিন্ন ধারার গল্প নিয়ে এবং ব্যাতিক্রম কিছু চিন্তার বিকাশ ঘটানোর ফলে গানটি দেখে মন ভরে যাবে আশা করা যাচ্ছে।

গানটি লিখেছেন এন আই বুলবুল। সুর ও সংগীত পরিচালনা করেছেন রেজওয়ান শেখ। মিউজিক করেছেন রেজওয়ান শেখ, ভিডিও পরিচালক- নাদিম হোসেন খান, চিত্রগ্রাহক- সানি খান, কালার এবং ইডিটিং- আশিকুজ্জামান অপু, অভিনয়ে-নাদিম খান, সোনিয়া জান্নাত ও বিজয় তালুকদার।

নাদিম বেশ কিছু মিউজিক ভিডিও অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন। তার মডেলিং শেষ গান ছিল কাজি শুভ’র ও স্বরলিপির ভাল থাকার অভিনয়, সিঙ্গার বিউটি’র পাষান ধন্ধু, প্রতিক হাসানের শেষ দেখা প্রচারিত। মন জ্বলে ভিডিওটি সিডি চয়েজ মিউজিক ইউটিউব চ্যানেল থেকে প্রচারিত হবে।

নাদিম খাঁনের পরিচালনায় মুলত এটি প্রথম ভিডিও। তার সাথে আলাচারিতায় জানা যায়, মিডিয়ায় মডেলিং এবং নাটকে অভিনয় দিয়ে পথ চলা শুরু, তবে দশ বছরে ক্যামেরা সামনে কাজ করতে করতে পরিচালক হওয়ার শ্বপ্ন জাগে মনে, সে থেকেই সিডি চয়েজ মিউজিক এর মালিক ইমদাদ সুমন’র হাত ধরেই ভিডিও পরিচালক হিসেবে আত্য প্রকাশ।