চরফ্যাসনে অসামাজিক কার্জকলাপের সময় নারীসহ মসজিদের ইমাম অাটক

প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮ | আপডেট: ১০:২৪:অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০১৮
চরফ্যাসনে অসামাজিক কার্জকলাপের সময় নারীসহ মসজিদের ইমাম অাটক

ভোলার চরফ্যাসনে  অসামাজিক কার্জকলাপে লিপ্ত অবস্থায় নারীসহ আ:আজিজ (৫৬) নামক এক ব্যক্তিকে হাতেনাতে অাটক করেছে এলাকাবাসী।

শুক্রবার দিবাগত রাত ১টায় উপজেলার আবদুল্লাহপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে তাদের অাটক করে চরফ্যাসন থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়।

অাটকৃত আ:আজিজ (৫৬) চরফ্যাসন উপজেলার আবদুল্লাহপুর ৯নং ওয়ার্ডের বাসিন্দা। তিনি আদর্শ দেওয়ান চৌমুহনী জামে মসজিদের বর্তমান ইমাম। ও দুই সন্তানের জনক, বর্তমান তার স্ত্রী আছে এবং অাটকৃত মোসা: হাওয়ানুর একই ইউনিয়নের ০৬নং ওয়ার্ডের বাসিন্দা। সে স্বামী পরিত্যক্তা ও তিন সন্তানের জননী।

জানা গেছে, আসামীদের ঘটনাস্থল হতে অাটক করার পর স্থানীয় জনতা তাদেরকে পাশ্ববর্তী আবদুল্লাহপুর ০৮নং ওয়ার্ডস্থ আ:হান্নান কাজীর বসতঘরে নিয়া যায়। পরবর্তীতে পুলিশ আসামীদেরকে হান্নান কাজীর বসতঘর হতে উদ্ধার করেন।

চরফ্যাসন থানার তথ্যমতে, সংবাদের ভিত্তিতে রাত ৮টার সময় চরফ্যাসন থানার এস.আই আবু জাফরের নেতৃত্বে এস.আই ইউনুস, এস.আই আমিনুল এবং নারী কনস্টবলসহ আবদুল্লাহপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা হাওয়ানুর বেগমের বসতঘরের সামনে থেকে অসামাজিক কার্জকলাপে লিপ্ত অবস্থায় রাত ১টার সময় আ:আজিজ (৫৬) ও মোসা: হাওয়ানুর বেগম (৪৫) কে এলাকাবাসী হাতেনাতে আটক করেন। তাদেরকে  ২৯০ ধারায় প্রসিকিউশন দাখিল পূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।